CRICKET LIVE STREAMING

Wednesday, October 27, 2010

ইন্টারনেটে প্রভার নগ্ন ভিডিও; প্রবাসে তোলপাড়







ছি. ছি. ধ্বনি উঠেছে আমেরিকা, কানাডাসহ বহির্বিশ্বে সংস্কৃতিমনা প্রবাসীদের মধ্যে। সাম্প্রতিক সময়ে টিভি নাটকে জনপ্রিয় অভিনেত্রী প্রভার 'সেক্স ভিডিও' দেখে তার ভক্ত-অনুরক্তরা প্রচন্ড হতাশা ব্যক্ত করেছেন। আবার কেউবা প্রভার এমন বেল্লাপনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। পবিত্র রমজান মাসে এহেন ভিডিও ক্লিপ ওয়েবসাইটে কে বিতরণ করেছে তা নিয়ে কারো কোন মাথাব্যথা না থাকলেও সকলেই ধারণা করছেন, অনেক দিনের পুরনো প্রেমিক রাজীবকে 'ছ্যাকা' দেয়ার পরিণতি হিসেবেই বিয়ের আগে প্রভা'র সেক্স ভিডিও অনলাইনে বিতরণ করা হয়েছে। সুত্র: এনা, নিউইয়র্ক।

এক মিনিট ২৭ সেকেন্ড এবং ৪১ সেকেন্ড স্খায়ী দুটি ভিডিও ক্লিপ দেখেছেন এমন প্রবাসীরা ২৫ আগস্ট বার্তা সংস্খা এনাকে জানিয়েছেন, প্রভার ভিডিও সেক্স এর নায়ক হচ্ছেন রাজিব। তারা পরস্পরকে বিয়ে করবেন নিশ্চিত ভেবেই হয়তো চুটিয়ে দৈহিক সম্পর্ক গড়েছিলেন। আর এ সুযোগেই তৃতীয় কোন পক্ষ অথবা রাজীব নিজেই গোপনে ধারণ করতে পারেন ঐ দৃশ্য। প্রবাসীরা মনে করছেন, প্রভা যদি রাজীবকে ফাঁকি না দিত তাহলে হয়তো এসব ভিডিও মার্কেটে ছাড়া হতো না। আবার কোন কোন প্রবাসী মনে করছেন, উঠতি বয়েসী নায়ক-নায়িকার কেউ কেউ অর্থের বিনিময়েও হোটেল ভাড়া নিয়ে এ ধরনের দেহ ব্যবসা করছে। প্রভা হয়তো তেমনি একটি ট্রিপে কারো সাথে সেক্স করার সময় ফেঁসে গেছেন এভাবে। দিনভর এ সেক্স ভিডিও নিয়ে কানাঘুষা হয় নিউইয়র্কসহ বিভিন্ন সিটিতে।

অভিভাবকেরা মনে করছেন, ছেলে-মেয়েরা মেলামেলায় সতর্ক না হলে এ ধরনের পরিস্খিতি হরদম ঘটবে। সর্বাধুনিক প্রযুক্তির এ বিশ্বে গোপন বলতে কিছু থাকেনা। তাই এমন কিছু করা উচিত নয় যা জীবনে কাল হয়ে দাঁড়াতে পারে। প্রসঙ্গত উলে­খ্য যে, অভিনেত্রী প্রভা তার অনেক দিনের পুরনো প্রেমিক রাজীবকে বিয়ের সকল আয়োজনে সম্মত ছিলেন। এ নিয়ে মিডিয়ায় খবরও প্রকাশিত হয়েছিল। কিন্তু পরবর্তিতে রাজীবকে বিয়ে না করে তড়িঘড়ি করে হ্যান্ডসাম অভিনেতা অপূর্বকে বিয়ে করেছেন প্রভা। অপূর্ব-প্রভার এ বিয়ের ঘটনা অবিশ্বাস্য প্রায় সকলের কাছেই। ঠিক এমইভাবে প্রভাব সেক্স ভিডিও প্রকাশের ঘটনাও সংস্কৃতিমনা প্রতিটি প্রবাসীকে ব্যথিত করেছে। এ ঘটনাকে অপূর্ব কীভাবে নেবেন সেটি দেখার বিষয় বলে মন্তব্য করেন অনেক প্রবাসী। উপরোক্ত ভিডিও ক্লিপ সম্পর্কে অভিনেত্রী প্রভার বক্তব্য জানার চেষ্টা করা হয়। কিন্তু টেলিফোনে তাকে পাওয়া যায়নি।

ডেস্ক রিপোর্ট/বাংলাএক্সপ্রেস/২৮ আগস্ট, ২০১০/০০৩৬ঘ./এমআর

collected from website

No comments:

Post a Comment

Post a Comment

kazi-music